এই কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
কনটেন্টটি শেষ হাল-নাগাদ করা হয়েছে: বৃহস্পতিবার, ৬ নভেম্বর, ২০২৫ এ ০৫:৫৪ PM
অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
| ক্রমিক নং | কর্মকর্তার নাম ও পদবি | কর্মকর্তার দায়িত্বভার | যোগাযোগের ঠিকানা | নিষ্পত্তির সময়সীমা |
| ১ |
মোহাম্মদ আবদুল কাদের
|
অভিযোগ নিষ্পত্তিকারী কর্মকর্তা (অনিক) |
ভবন নং-০৮, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা মোবাইল নং: ০১৭১১০২৬৩৫১ ফোন: ০২২২৩৩৫৪০৫১ ই-মেইল: lawbr2@moha.gov.bd |
৩০ কার্যদিবস |
| ২ |
মুহাম্মদ আবদুল্যাহ আল জাবেদ
|
বিকল্প অভিযোগ নিষ্পত্তিকারী কর্মকর্তা |
ভবন নং-০৮, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা মোবাইল নং: +৮৮০১৭১২৫৭৪৯২৯ ফোন: +৮৮০২৪৭১১৮৫১৬ ই-মেইল: admin2@moha.gov.bd |
৩০ কার্যদিবস |
| ৩ |
মোহাম্মাদ মফিজুর রহমান অতিরিক্ত সচিব (আইন অনুবিভাগ) |
আপিল কর্মকর্তা |
ভবন নং-০৮, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা মোবাইল নং: ফোন: ০২-২২৩৩৫৪৫৫০৬ |
২০ কার্যদিবস |
| ৪ | আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল | অভিযোগ গ্রহণ কেন্দ্র, ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা, ওয়েব: www.grs.gov.bd | ৬০ কার্যদিবস |
এই কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন